সর্বশেষ সংবাদ

6/recent/ticker-posts

Header Ads Widget

বাসে বায়ুত্যাগ, বিদঘুটে গন্ধে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে যোগদান পণ্ড!



লালমনিরহাট, অপরাধ কণ্ঠ : মানুষ সাধারণত গোপনীয়তা বজায় রেখেই বায়ুত্যাগ করে। কেউ লোকলজ্জার তোয়াক্কা না করে কাজটি সেরে ফেলেন। তবে নিঃশব্দে বায়ু ত্যাগের ফলে যদি বিদঘুটে গন্ধ সৃষ্টি হয় তাহলে অস্বস্থিতে পড়েন সকলেই। গতকাল লালমনিরহাটে এসি বাসে এক ব্যক্তির বায়ুত্যাগে পরিবেশ ঘোলাটে হয়ে ওঠে।

জানা গেছে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লালমনিরহাটের আশেপাশের এলাকা থেকে নেতাকর্মীদের সমবেত করতে জেলা সভাপতি আসাদুল হাবিব দুলু কয়েকটি বাস ভাড়া করেছিলেন। জেলার কালীগঞ্জ উপজেলা থেকে বাস যোগে সমাবেশে যোগ দেয়ার সময় একজন নিঃশব্দে বায়ুত্যাগ করেন। নাজুক পরিস্থিতিতে বিএনপি নেতা গোলাম মোস্তফা বায়ু ত্যাগকারীকে বাস থেকে নেমে যেতে বলেন। এ সময় ছাত্রদল নেতা কুদরত-ই-মেহেরবান যুবদল নেতা আবুল কালাম বিপ্লবকে দোষারোপ করলে সন্দেহভাজনকে বাস থেকে নামিয়ে দেয়া হয়। কিন্তু বিপ্লবকে নামানো হলেও বুড়িমারী মহাসড়কে ওঠার পর তৃতীয়বার বায়ু ত্যাগ করা হলে বিদঘুটে গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েন নেতাকর্মীরা।

পরিস্থিতি ঘোলাটে হয়ে উঠলে বিএনপি নেতা ফারহান উদ্দিন পাশা বায়ু ত্যাগের জন্য ইকবাল আযম নামে অপর নেতাকে দায়ী করেন। এক পর্যায়ে উত্তপ্ত বাক-বিতণ্ডা শুরু হয় এবং অনেকে বাস থেকে নেমে যেতে শুরু করেন। অবশেষে সমাবেশে যোগদান বাতিল হয়।