সর্বশেষ সংবাদ

6/recent/ticker-posts

Header Ads Widget

জামাতি শ্বশুরের কামড়ে ক্ষতবিক্ষত বধূ


টাঙ্গাইলে শ্বশুরের কামড়ে ক্ষত-বিক্ষত নববধূর এখন ঠাঁই হয়েছে হাসপাতালের বিছানায়। গত মঙ্গলবার গোপালপুর উপজেলায় ন্যক্কারজনক এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামায়াত নেতা অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকার তিন মাস আগে ছেলেকে বিয়ে করিয়ে ২০ দিন আগে নববধূকে বাড়িতে নিয়ে আসেন। ছেলে পুনরায় কর্মক্ষেত্রে চলে যাওয়ার সুযোগে গত মঙ্গলবার বিকেলে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় শ্বশুর। ধস্তাধস্তির একপর্যায়ে পুত্রবধূর শরীরের বিভিন্ন স্থানে কামড়ে ক্ষত-বিক্ষত করে। পরে নববধূর আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাঁকে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গতকাল গোপালপুর থানায় একটি মামলা হয়েছে।

নির্যাতনের শিকার নববধূ (২৫) জানান, তাঁর বাড়ি ভোলার লালমোহন উপজলায়। ফয়জুল আমিনের ছেলে রুহুল আমীনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ডিসেম্বরে তাঁরা বিয়ে করেন। কিছুদিন পর শ্বশুরের তাগিদে তাঁর স্বামী আবারও কর্মক্ষেত্র গাজীপুরে চলে যান। এই সুযোগে শ্বশুর অধ্যক্ষ ড. ফায়জুল আমীন (৫৫) তাঁকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় তাঁর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে শুরু করে শ্বশুর। স্বামীকে এ ঘটনা জানালে তিনি তা বিশ্বাস করেননি। এ অবস্থায় মুখবুঝে সব নির্যাতন সহ্য করতে থাকেন নববধূ।

গতকাল বিকেলে ঘুমন্ত অবস্থায় শ্বশুর তাঁর ঘরে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। প্রথমে তিনি শ্বশুরের হাত-পা ধরে সম্ভ্রম বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তা না শুনে শ্বশুর তাঁর মুখমণ্ডল, গলা ও শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে কামড়ে ক্ষত-বিক্ষত করে। সম্ভ্রম বাঁচাতে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে তাঁকে উদ্ধার করে।