সর্বশেষ সংবাদ

6/recent/ticker-posts

Header Ads Widget

আমানউল্লাহ আমানকে ঘিরে বিএনপিতে সন্দেহ ঘনীভূত হচ্ছে!

প্রধানমন্ত্রীর মহানুভবতায় আবেগাপ্লুত আমান জুস খেলেন!

আওয়ামী লীগের সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানের সখ্যতার কথা অনেকেরই জানা। এর আগেও একই মামলায় বিএনপির অন্য নেতারা গ্রেফতার হলেও তিনি গ্রেফতার না হওয়ায় নানা প্রশ্ন উঠেছিল। ১০ ডিসেম্বর , ২০২২ তার একদিনে জামিন পাওয়া নিয়ে বিএনপি নেতারা টকশোতেও প্রশ্ন তুলে তাকে সরকারের দালাল বলে উল্লেখ করেছিল।

বিএনপির আজকের সমাবেশে সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টির কারণে আমান সহ বিএনপির কয়েকজন নেতার গ্রেফতারের খবর জানা গিয়েছিল। কিন্তু তারপরই জানা যায় আমানকে গ্রেফতার করা উনি। হাসপাতালে ভর্তি হয়েছেন আমানউল্লাহ আমান। এ সংবাদ শুনে ক্ষোভে ফেটে পড়েন বিএনপির নেতাকর্মীরা।

এদিকে হাসপাতালে ভর্তির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার সহকারি একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান (লিকু) জাতীয় হৃদরোগ হাসপাতালে আমানউল্লাহ আমানকে দেখতে যান। 

এ সময় বিএনপি নেতাকে প্রধানমন্ত্রীর পাঠানো দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমী ফল ও জুস এক বুকেট তুলে দেন প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান।

আমানউল্লাহ আমান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জুস ও ফল খান।

লিকু আমানউল্লাহ আমানকে জানান, "মাননীয় প্রধানমন্ত্রী আপনার জন্য এসকল খাবার, ফল ও জুস পাঠিয়েছেন এবং আপনার স্বাস্থ্যের খোঁজ-খবর জানতে চেয়েছেন। তিনি আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন"।  

জনাব লিকু আরও বলেন, চিকিৎসার জন্য আমান যে কোনো হাসপাতালে যেতে চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারও সুব্যবস্থা করে দিবেন।

আমানউল্লাহ প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করে মানবতা ও রাজনৈতিক শিষ্টাচারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।


এ সংবাদ প্রকাশের পর বিএনপির আমান বিরোধী গ্রুপ তাকে সরকারের দালাল হিসেবে আখ্যায়িত করে বিগত দিনে আন্দোলন সংগ্রাম ব্যর্থ হওয়ার জন্য আমানকে দায়ি করেন। আমানের পরামর্শে বিএনপি নেতাদের গ্রেফতার করা হয় বলেও তারা রুহুল কবির রিজভীর কাছে অভিযোগ তুলেছেন।